Categories
বিনোদন

সালমানের জন্মদিনে এবার দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে

বিনোদন ডেস্ক: ৫৫-তে পড়লেন সালমান খান। সালমানের এবারের জন্মদিনের আসর বসে তাঁর পানভেলের বাগানবাড়িতে। সালমানের পানভেলের বাগানবাড়িতে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বলিউড ভাইজানের জন্মদিনের আসর। করোনার আবহে গোটা বলিউড সালমানের জন্মদিনের পার্টিতে হাজির হতে পারেনি, তবে সেখানে দেখা যায় ভাইজানের ঘনিষ্ঠদের।

জি নিউজ জানিয়েছে, সালমান ঘনিষ্ঠদের তালিকায় এবার দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে। কারিনা কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজদের মতো ক্যাটরিনাকেও দেখা যায় সামাজিক মাধ্যমে সাবেকদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

সালমানের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান ক্যাটরিনা কাইফ। পাশাপাশি সালমানকে একজন ভালো মানুষ বলেও তকমা দেন ক্যাটরিনা।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর তাঁর বাড়ি থেকে বেরিয়ে যান ক্যাটরিনা কাইফ। রণবীরের সঙ্গে পরপর কয়েক বছর ধরে লিভ ইন করলেও, শেষ পর্যন্ত তাঁর বাড়ি ছেড়ে ক্যাটরিনা বেরিয়ে যেতেই তাঁদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা ফের সালমান খানের ছাতার নিচে ফিরে আসেন। এর পরই প্রথমে টাইগার জিন্দা হ্যায় এবং পরে ভারত-এ স্ক্রিন শেয়ার করেন ক্যাটরিনা কাইফ। সালমানের সঙ্গে জুটি বেঁধে পরপর দুটি সিনেমার পর ক্যাটরিনাকে বেশ কয়েক দিন বড় পর্দায় দেখা যায়নি।

শোনা যাচ্ছে, বিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা কাইফ। বিকির সঙ্গে সম্পর্কে জড়ানোর ফলেই কি সালমান ক্যাম্প থেকে ফের কিছুটা দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন ক্যাটরিনা! উঠছে এমন প্রশ্ন। যদিও বিষয়টি নিয়ে ক্যাটরিনা কাইফ কোনো মন্তব্য করেননি। প্রসংগত আজব প্রেম কি গজব কাহিনি-তে অভিনয়ের সময়ই সালমানকে ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ।