কন্য়াসন্তানের অভিভাবক হয়ে তার নামকরণ করে ফেললেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। দ্বিতীয় সন্তানের বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা। দ্বিতীয় সন্তানের প্রতীক্ষায় রয়েছেন কারিনা কাপুর ও সাইফ আলি খানও। এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের মুখে দীপিকা পাড়ুকোন। তিনি অন্তঃসত্ত্বা কিনা, তা জানার প্রবল আগ্রহ নেটদুনিয়ার একাংশের।

সোমবার (১ ফেব্রুয়ারি) মাসের শুরুর দিনেই নিজের হাসিমুখের একটি ছবি পোস্ট করেছিলেন দীপিকা। তা নিয়েই তোলপাড় টুইটার। কেউ লিখেছেন, অন্তঃসত্ত্বা নাকি? ছবি দেখে তো তাই মনে হচ্ছে। কারও আবার আশা ছিল দীপিকাও কারিনা ও আনুশকার মতো গর্ভবতী অবস্থার ছবি পোস্ট করবেন। এমনই প্রতিক্রিয়ায় ভরে গেছে নেটদুনিয়া।

উল্লেখ্য, গত বছরটা বিশেষ ভাল যায়নি দীপিকার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় তারও নাম জড়িয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিয়েছে দীপিকাসহ শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও রকুলপ্রীত সিংকে। তবে এবছর নতুন শুরুর জন্য নাকি মুখিয়ে রয়েছেন নায়িকা। ‘শকুন বাত্রা’ ছবির শুটিং গত বছরই শুরু করেছিলেন। আবার প্রভাসের  সঙ্গেও জুটি বাঁধবেন। হৃতির রোশনের  সঙ্গেও স্ক্রিন শেয়ার করবেন বলে শোনা গিয়েছে। সুতরাং অভিনেত্রীর এখনই অন্তঃসত্ত্বা হওয়ার তেমন সম্ভাবনা নেই বলেই মনে হচ্ছে।