স্টার্ফ রিপোর্টার: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে আজ শনিবার। করোনার কারণে এবার আসরটি শুরু হয় রুদ্ধদ্বার স্টেডিয়ামে। তাই ক্রিকেটপ্রেমীদের আইপিএলটি দেখতে হবে টিভি সেট, মোবাইলের স্কিনেই।

অপরদিকে, টুর্নামেন্ট আয়োজক কমিটির চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বলেন, সরাসরি দেখতে না পারার কারণে এবার সবচেয়ে বেশি মানুষ বিগত বছরের তুলনায় আইপিএলের ম্যাচগুলো দেখবে।

প্যাটেল বলেন, বিশ্বে মহামারী করোনার কারণে এবারের আইপিএল আয়োজন করা আমাদের জন্য সত্যিই বড় চ্যালেঞ্জ ছিল। অবশেষে আমরা এটি করতে পারছি। এতে আমরা খুব খুশি। আইপিএল অনেক লম্বা টুর্নামেন্ট। তাই আমাদের অনেক বেশি সর্তক থাকতে হবে। আইপিএল পিছিয়ে যাওয়ায়, ক্রিকেটপ্রেমিরা ও ক্রিকেটাররা হতাশ হয়েছিল।

এবারের আইপিএল গত ২৯ মার্চ থেকে ভারতে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে পিছাতে পিছাতে প্রায় ছয় মাস পিছাতে হলো। আজ মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়িয়েছে আইপিএল।প্রথমে টস জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ব্যাটিংয়ে নেমে রোহিত শর্মার দল এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৬.২ ওভারে ৬ উইকেটে ১৩৭ রান সংগ্রহ করেছে।