স্পোর্স ডেস্ক: ভারতের সবচেয়ে জনপ্রিয় সর্বকালের সেরা প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বর্তমান বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আজ বুধবার বাড়ি ফিরছেন না। আরও একটা দিন তিনি হাসপাতালে থাকতে চান। তিনি নিজেই হাসপাতালকে সে কথা জানিয়েছেন।

তাহলে কী এখনও পুরোপুরি সুস্থ হননি সৌরভ গঙ্গোপাধ্যায়? এই প্রশ্নটাই প্রথম উঠে আসে। যদিও হাসপাতালের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তিনি এখন সম্পূর্ণ সুস্থ। রাতে ভালো ঘুমও হয়েছে। তাঁকে নিয়ে দুশ্চিন্তার কোনও কারণ নেই। আগামিকাল, বৃহস্পতিবার তিনি সকাল ১০-১১ টার সময়ই হাসপাতাল থেকে বেরোতে পারেন বলেও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হার্টে ব্লকেজ পাওয়া যায়। প্রথমের দিকে কিছুটা চিন্তা থাকলেও পরে চিকিৎসকরা জানান, চিন্তার কোনও কারণ নেই। দাদা হাসপাতালে ভর্তি শুনে হাসপাতালে ছুটে গিয়েছিলেন বহু ভক্ত। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর – বহু বিশিষ্ট মানুষ থেকে রাজনৈতিক নেতা – সকলেই হাসপাতালে যান। এমনকী, এক সময় এত ভিড় হয় যে, পুলিশ দিয়ে ব্যারিকেড করে মানুষের ভিড় সামাল দিতে হয়। তাঁর সুস্থতা কামনা করে চলতে থাকে দেশজুড়ে প্রার্থনা। অবশেষে জানা গিয়েছিল, তিনি আজ, বুধবারই বাড়ি ফিরবেন। এদিনই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথাও ছিল।

যদিও এদিন তিনি নিজেই আবড়ি ফিরতে চাননি, আরও একটি দিন হাসপাতালে থাকতে চান বলে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান। আজ, এমনটাই জানালেন উডল্যান্ড হাসপাতালে C.E.O. রুপালি বাসু। তিনি জানান, আগামি কাল বাড়ি ফিরবেন মহারাজ।