স্টার্ফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (২৫ সেপ্টেম্বর) শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের সম্পাদকমন্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনসমূহের বৈঠকে বলেন, কখনোই আওয়ামী লীগ যড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করেন না আর ষড়যন্ত্র বরদাশতও করে না। বরং আওয়ামী লীগই বারবার ষড়যন্ত্রের রাজনীতির শিকার হয়েছে ।

তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের আবেগ-ভালোবাসা ও আশা-আকাঙ্ক্ষাকে ধারণ করে এবং কাজকর্মে তা প্রতিফলন করে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপি অবৈধপথে চোরা গলি দিয়ে ক্ষমতায় আসার জন্য দুঃস্বপ্নে তারা বিভোর হয়ে আছেন।তারা ষড়যন্ত্রের অলিগলি খুঁজে বেড়াচ্ছেন।

তিনি বিএনপির প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, তারা যদি গণবিরোধী ও দেশবিরোধী কোনো ষড়যন্ত্রে লিপ্ত হয় তাহলে দেশের জনগণকে সঙ্গে নিয়েই তার দাঁতভাঙা জবাব দিবে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতির ৭৩তম জন্মবার্ষিকীতে আমরা এ শপথ গ্রহণ করছি।

ওবায়দুল কাদের বলেন, করোনা মহামারির সময়ে বাংলাদেশ আওয়ামী সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ মানবিকতা ও উদারতা দেখিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিনে মুক্তি দিয়েছেন। অথচ প্রধানমন্ত্রীকে তারা ধন্যবাদ না দিয়ে তাদের নেতৃবৃন্দ উল্টোপাল্টা বক্তব্য দিচ্ছেন। আর বিএনপি যদি প্রধানমন্ত্রীর এই উদারতাকে দুর্বলতা ভাবে, তবে তারা ভুল করবে বলেও মন্তব্য করেন তিনি।