স্টার্ফ রিপোর্টার: গতকাল (১৭ সেপ্টম্বর) বৃহস্পতিবার বিকালে (অটিস্টিক) কিশোরী মামিজা রহমান রায়ার স্বপ্ন পূরণ করে ভিডিও কল করে মমতায় ভরিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঠিক একদিন আগে রায়ার স্কুল শিক্ষক হাসিনা হাফিজ (১৬ সেপ্টেম্বর) একটি ভিডিও পোস্ট করেন অটিজম ম্যানেজমেন্ট সেন্টার নামে একটি ফেসবুক গ্রুপে। সেখানে রায়া বলে, প্রধানমন্ত্রীকে সে খুব ভালোবাসে ও তার সঙ্গে ভিডিও কলে কথা বলতে চায়। প্রধানমন্ত্রীর হাসি তার প্রিয়।ওই পোস্টে সাড়া দিয়ে তার একদিন পর রায়ার মা নাবিহা রহমান পিংকীর মোবাইলে ভিডিও কলে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরীটির সাথে কথা বলেন।

কিশোরীটির মা জানান, হঠাৎ প্রধানমন্ত্রীর কল পেয়ে তিনি হতবিহবল হয়ে পড়েন। কিন্তু প্রধানমন্ত্রীর আন্তরিক আচরণে তার মনে হয়নি তিনি সরকার প্রধানের সঙ্গে কথা বলছেন, বরং তার মনে হয়েছে তিনি তার মা কিংবা ফুপির সঙ্গে কথা বলছেন।

মেয়েটির মা আরো জানান, রায়া ভিডিও কলে প্রধানমন্ত্রীকে জাতীয় সংগীত গেয়ে শুনিয়েছে। প্রধানমন্ত্রীও রায়ার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন। এছাড়া রায়া একটি কবিতা আবৃত্তি করেও শুনিয়েছে প্রধানমন্ত্রীকে। বেশ কিছু সময় ধরে রায়ার থেকে গল্পও শুনেছেন প্রধানমন্ত্রী।
পিংকী আরো জানান, প্রধানমন্ত্রী বলেছেন, করোনা পরিস্থিতি ভালো হলে রায়া তার বাসায় গিয়ে দেখা করবে।

প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার পর রায়া, প্রধানমন্ত্রীকে ‘আই লাভ ইউ’ বলেছে। করোনা পরিস্থিতি ভালো হলে প্রধানমন্ত্রী রায়াকে বলেছেন, তিনি রায়াকে ‘আই লাভ ইউ’ বলবেন।তাকে জড়িয়ে ধরে আদর করবেন।